সিসিএস এনআইএএম নিয়োগ 2024 বিজ্ঞপ্তি আউট, মাসিক বেতন 35400 অবধি, একখনই আবেদন করুন


সিসিএস এনআইএএম সহকারী পরিচালক, অ্যাকাউন্টস অফিসার ডিআর, আস্টের নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করেছে. প্রথম গ্রেড, ডিপুটেশন আইনী নির্বাহী (আইপি) পোস্ট. মোট 04 টি পোস্ট রয়েছে. প্রার্থীরা অফলাইন প্রয়োগ করতে পারেন.

আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে আগ্রহী হন তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি প্রথমে প্রয়োজনীয়তাগুলি পূরণ করেছেন কিনা. একবার আপনি নিশ্চিত হয়ে গেলে আপনি কীভাবে আবেদন করবেন, নির্বাচন প্রক্রিয়া এবং নীচে পড়ে অন্যান্য গুরুত্বপূর্ণ বিবরণ সম্পর্কে আরও জানতে পারেন.


সিসিএস এনআইএএম নিয়োগ বিজ্ঞপ্তি 2024

সিসিএস এনআইএএম সহকারী পরিচালক, অ্যাকাউন্টস অফিসার ডিআর, আস্টের জন্য অনলাইন অ্যাপ্লিকেশনগুলিকে আমন্ত্রণ জানায়. গ্রেড প্রথম, ডিপুটেশন আইনী নির্বাহী (আইপি) একটি সরাসরি নিয়োগ / উপ-অনুবাদ / স্বল্প-মেয়াদী চুক্তির ভিত্তিতে। চৌধুরী চরণ সিং জাতীয় কৃষি বিপণনের ইনস্টিটিউট. আপনি সিসিএস এনআইএএম অফিসিয়াল ওয়েবসাইটে অফিসিয়াল বিজ্ঞপ্তি পেতে পারেন.

সিসিএস এনআইএএম শূন্যপদ 2024

সিসিএস এনআইএএম নিম্নলিখিত সরাসরি নিয়োগ / প্রস্থান / স্বল্প-মেয়াদী চুক্তির ভিত্তিতে যোগ্য প্রার্থীদের কাছ থেকে অনলাইন অ্যাপ্লিকেশনগুলিকে আমন্ত্রণ জানায়. সহকারী পরিচালক, অ্যাকাউন্টস অফিসার ডিআর, আসস্ট. প্রথম গ্রেড, ডিপুটেশন আইনী নির্বাহী (আইপি) পোস্ট:




পোস্ট নাম

শূন্যপদ

সহকারী পরিচালক

01

অ্যাকাউন্ট অফিসার ডিআর

01

আসস্ট. প্রথম গ্রেড

01

অবমূল্যায়ন আইনী নির্বাহী (আইপি)

01

মোট:

04

সিসিএস এনআইএএম নিয়োগের জন্য স্কেল প্রদান করুন 2024

পোস্ট নাম

বেতন স্কেল

সহকারী পরিচালক

স্তর -11, Rs. 67,700 / -

অ্যাকাউন্ট অফিসার ডিআর

স্তর -11, Rs. 67,700 / -

আসস্ট. প্রথম গ্রেড

স্তর -6, Rs. 35,400 / -

অবমূল্যায়ন আইনী নির্বাহী (আইপি)

একীভূত প্যাকেজ Rs. 50,000 / - পি.এম.

গুরুত্বপূর্ণ তারিখ

পোস্টের তারিখ: 06/04/204শেষ তারিখ: - 04/06/2024




কীভাবে চৌধুরী চরণ সিং জাতীয় কৃষি বিপণন নিয়োগের জন্য আবেদন করবেন 2024

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা সহকারী পরিচালক, অ্যাকাউন্টস অফিসার ডিআর, আস্টের আবেদনের জন্য অফলাইন মেজাজ প্রয়োগ করতে পারেন. প্রথম গ্রেড, ডিপুটেশন আইনী নির্বাহী (আইপি). আবেদনকারীদের নিম্নলিখিত ঠিকানায় পোস্ট / কুরিয়ার এর মাধ্যমে তাদের সম্পূর্ণ অ্যাপ্লিকেশন প্রেরণ করতে হবে:

মহাপরিচালক, সিসিএস ন্যাশনাল ইনস্টিটিউট অফ এগ্রিকালচারাল মার্কেটিং, কোটা রোড, বামবাল্লা, সানগানারের নিকটে, জয়পুর <টিএজি 1> 302033 (রাজ)

খামটি অবশ্যই “ এর বিপরীতে _____________ পোস্টের জন্য আবেদন সহ বাতিল করতে হবে। ” এটি লক্ষ করা অপরিহার্য যে প্রয়োগের অন্য কোনও উপায় বা মোড গ্রহণ করা হবে না. অ্যাপ্লিকেশনটি অবশ্যই 04/06/2024 এর আগে বা তার আগে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছাতে হবে

কীভাবে অফলাইন প্রয়োগ করবেন সে সম্পর্কে বিশদ নির্দেশাবলীর জন্য, দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মধ্য দিয়ে যান (আরও তথ্যের জন্য নীচে প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইলটি দেখুন)

সিসিএস এনআইএএম নিয়োগের জন্য গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি 2024

উপরোক্ত প্রদত্ত তথ্য সংক্ষেপে রয়েছে. অফলাইন প্রয়োগের আগে দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মধ্য দিয়ে যান


অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক-


https://ccsniam.gov.in/