আইসিএআর এনবিএসএস এবং লুপ নিয়োগ 2024 তরুণ পেশাদারদের জন্য বিজ্ঞপ্তি, এখনই প্রয়োগ করুন


আইসিএআর-ন্যাশনাল ব্যুরো অফ মাটি জরিপ ও ভূমি ব্যবহার পরিকল্পনা (আইসিএআর-এনবিএসএস এবং এলইউপি) তাদের কৃষি জ্ঞান এবং পরিচালনা ইউনিটের জন্য তরুণ পেশাদারদের আমন্ত্রণ জানিয়েছে. অবস্থানটি এক বছরের চুক্তির জন্য মাসিক বেতন 42,000 ডলার সরবরাহ করে. আবেদনকারীদের অবশ্যই কম্পিউটার বিজ্ঞান, কম্পিউটার অ্যাপ্লিকেশন বা তথ্য প্রযুক্তিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করতে হবে, বা ওয়ার্ডপ্রেস / জাভা স্ক্রিপ্ট ব্যবহার করে ওয়েবসাইট ডিজাইন এবং বিকাশে দক্ষতা সহ এই ক্ষেত্রগুলিতে স্নাতক থাকতে হবে.

21 থেকে 45 বছর বয়সের প্রার্থীরা যোগ্য. আগ্রহী ব্যক্তিদের 22 এপ্রিল তাদের সিভি, শিক্ষামূলক শংসাপত্র, ক্যারিয়ারের শংসাপত্র এবং অন্যান্য প্রয়োজনীয় নথি সহ ওয়াক-ইন সাক্ষাত্কারে অংশ নেওয়া উচিত. আরও তথ্যের জন্য, প্রার্থীরা সংস্থার ওয়েবসাইটটি দেখতে পারেন.




আইসিএআর-এনবিএসএস এবং এলইউপি নিয়োগ শূন্যপদ 2024

ইয়ং প্রফেশনাল-II (আইটি) এর অবস্থানের জন্য একটি শূন্যপদ রয়েছে. এই অবস্থানের জন্য মাসিক বেতন Rs এ স্থির করা হয়েছে. 42,000 / -.

পোস্ট নাম

শূন্যপদ

বেতন

তরুণ পেশাদার -২ (আইটি)

এক

Rs। 42,000 / - p.m. (স্থির)




আইসিএআর-এনবিএসএস এবং লুপ নিয়োগের জন্য যোগ্যতা 2024

ইয়ং প্রফেশনাল-II (আইটি) এর অবস্থানের জন্য, প্রার্থীদের কম্পিউটার বিজ্ঞান / কম্পিউটার অ্যাপ্লিকেশনগুলিতে স্নাতকোত্তর ডিগ্রি বা কম্পিউটার বিজ্ঞান / কম্পিউটার প্রযুক্তি / তথ্য প্রযুক্তিতে স্নাতক ডিগ্রি থাকতে হবে. আবেদনকারীদের বয়সসীমা 21 থেকে 45 বছরের মধ্যে.

পোস্ট নাম

শিক্ষা

বয়স সীমা

তরুণ পেশাদার -২ (আইটি)

কম্পিউটার বিজ্ঞান / কম্পিউটার অ্যাপ্লিকেশনগুলিতে স্নাতকোত্তর ডিগ্রি বা কম্পিউটার বিজ্ঞান / কম্পিউটার প্রযুক্তি / তথ্য প্রযুক্তিতে স্নাতক ডিগ্রি

21 থেকে 45 বছরের মধ্যে

আইসিএআর-এনবিএসএস এবং এলইউপি তরুণ পেশাদার নিয়োগ 2024 নির্বাচন প্রক্রিয়া

আইসিএআর-ন্যাশনাল ব্যুরো অফ মাটি জরিপ ও ভূমি ব্যবহার পরিকল্পনার (আইসিএআর-এনবিএসএস ও এলইউপি) ইয়ং প্রফেশনাল-II (আইটি) পদের জন্য নির্বাচন প্রক্রিয়াতে 22 এপ্রিল নির্ধারিত ওয়াক-ইন সাক্ষাত্কার জড়িত, 2024, সকাল 11:00 টায়.



জাতীয় মাটি জরিপ ও ভূমি ব্যবহার পরিকল্পনা প্রয়োগ প্রক্রিয়া 2024

 আইসিএআর-ন্যাশনাল ব্যুরো অফ মাটি জরিপ ও ভূমি ব্যবহার পরিকল্পনার আগ্রহী তাদের পাসপোর্ট-আকারের ফটোগ্রাফ সহ সরল কাগজে তাদের আবেদনের সাথে প্রস্তুত করা উচিত, সাক্ষাত্কারের সময় চিহ্নের শীট এবং শংসাপত্রগুলির অনুলিপি এবং যাচাইকরণের জন্য মূল শংসাপত্রগুলি প্রমাণিত হয়েছিল. সাক্ষাত্কারের জন্য সকাল ১১:০০ টার আগে পৌঁছানো অপরিহার্য, কারণ এই সময়ের পরে আগত প্রার্থীদের অংশ নিতে দেওয়া হবে না.

পরিচালক, আইসিএআর-এনবিএসএস ও এলইউপি, নাগপুর -৪৪০০৩৩ এর সিদ্ধান্ত চূড়ান্ত হবে. অধিকন্তু, নির্বাচিত প্রার্থীদের এনবিএসএস ও এলইউপি / আইসিএআর-তে নিয়মিত নিয়োগের আশা করা উচিত নয়, কারণ এই প্রকল্পটি সহ-সমাপ্তাহিক. সাক্ষাত্কারে অংশ নেওয়ার জন্য কোনও টিএ / ডিএ সরবরাহ করা হবে না.

সাক্ষাত্কারের তারিখ এবং সময় 22 এপ্রিল 2024 সকাল 11:00 টায়.

জাতীয় মাটি জরিপ ও ভূমি ব্যবহারের পরিকল্পনা



অফিসিয়াল ওয়েবসাইট –https://nbsslup.icar.gov.in/