পূর্ব রেলওয়ে নিয়োগ 2024 বিজ্ঞপ্তি, যোগ্যতা, কীভাবে আবেদন করবেন


পূর্ব রেলওয়ে বি. আর. সিং হাসপাতাল অ্যানেশসিওলজি, জেনারেল মেডিসিন, চক্ষুবিদ্যা, গায়ানাকে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করেছিল. & এবং প্রসূতি এবং প্যাথলজি পোস্ট. মোট 06 টি বিভিন্ন পোস্ট রয়েছে. প্রার্থীরা 12/04/2024 এর আগে বা তার আগে অফলাইন প্রয়োগ করতে পারেন.

আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে আগ্রহী হন তবে নিশ্চিত হন যে আপনি প্রথমে প্রয়োজনীয়তাগুলি পূরণ করেন কিনা তা পরীক্ষা করে দেখুন. একবার আপনি নিশ্চিত হয়ে গেলে আপনি কীভাবে আবেদন করবেন, নির্বাচন প্রক্রিয়া এবং নীচে পড়ে অন্যান্য গুরুত্বপূর্ণ বিবরণ সম্পর্কে আরও জানতে পারেন.



পূর্ব রেলওয়ে বি. আর. সিং হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি 2024

পূর্ব রেলপথ, বি. আর. সিং হাসপাতাল অ্যানেশসিওলজি, জেনারেল মেডিসিন, চক্ষুবিদ্যা, গায়ানার জন্য অফলাইন অ্যাপ্লিকেশনগুলিকে আমন্ত্রণ জানায়. & বি-তে একটি চুক্তি ভিত্তিতে ও প্রসূতি পোস্ট এবং প্যাথলজি পোস্ট. আর. সিং হাসপাতাল. আপনি পূর্ব রেলওয়ের সরকারী বিজ্ঞপ্তিটি পেতে পারেন, বি. আর. সিং হাসপাতালের অফিসিয়াল ওয়েবসাইট.


পূর্ব রেলওয়ে বি. আর. সিং হাসপাতাল শূন্যপদ 2024

পূর্ব রেলপথ, বি. আর. সিং হাসপাতাল নিম্নলিখিত চুক্তি বেসিস অ্যানেশসিওলজি, জেনারেল মেডিসিন, চক্ষুবিদ্যা, গায়ানির জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে অফফ্লিন অ্যাপ্লিকেশনগুলিকে আমন্ত্রণ জানিয়েছে. & এবং প্রসূতি এবং প্যাথলজি পোস্ট:




পোস্ট নাম

শূন্যপদ

অ্যানেশোলজি

02

জেনারেল মেডিসিন

01

চক্ষুবিদ্যা

01

Gynae. & এবং প্রসূতি

01

প্যাথলজি

01


পূর্ব রেলওয়ের জন্য যোগ্যতার মানদণ্ড, বি. আর. সিং হাসপাতাল নিয়োগ 2024

পূর্ব রেলওয়ের জন্য যোগ্যতার মানদণ্ড, বি. আর. সিং হাসপাতাল অ্যানেশসিওলজি, জেনারেল মেডিসিন, চক্ষুবিদ্যা, গিনা. & এবং প্রসূতি, এবং প্যাথলজি নিয়োগ 2024 আবেদনকারীদের প্রয়োজনীয়তার রূপরেখা দেয়. এর মধ্যে সাধারণত বয়স, শিক্ষার স্তর এবং নাগরিকত্বের মতো কারণগুলি অন্তর্ভুক্ত থাকে. প্রার্থীদের অবশ্যই কাজের জন্য বিবেচনা করার জন্য এই মানদণ্ডগুলি পূরণ করতে হবে.

শিক্ষামূলক যোগ্যতা: - সরকারী বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীদের রাজ্য / কেন্দ্রীয় সরকার কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিশেষতায় একটি পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি / ডিএম / ডিএনবি বা ডিপ্লোমা থাকা উচিত.

বয়স সীমা: - সাধারণ প্রার্থীদের জন্য 37 বছর. অতিরিক্ত বিধি অনুসারে সংরক্ষিত সম্প্রদায়ের প্রার্থীদের জন্য বয়সের স্বাচ্ছন্দ্য গ্রহণযোগ্য হবে.

নির্বাচন প্রক্রিয়া

উপরোক্ত পোস্টগুলির জন্য নির্বাচন প্রক্রিয়ার বিবরণ নীচে দেওয়া হয়েছে:

সাক্ষাত্কার

গুরুত্বপূর্ণ তারিখ

শেষ তারিখ: - 12/04/2024



পূর্ব রেলওয়ের জন্য কীভাবে আবেদন করবেন, বি. আর. সিং হাসপাতাল নিয়োগ 2024

সাক্ষাত্কারের বিবরণ: ওয়াক-ইন সাক্ষাত্কারটি বি-তে মেডিকেল ডিরেক্টরের অফিসে নুনে 12 এপ্রিল, 2024-এ নির্ধারিত হয়েছে. আর. সিং হাসপাতাল. প্রার্থীদের নিবন্ধকরণ এবং নথি যাচাইয়ের জন্য 10 এএম এর মধ্যে প্রতিবেদন করা দরকার.

বি এর জন্য গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি. আর. সিং হাসপাতাল নিয়োগ 2024

উপরোক্ত প্রদত্ত তথ্য সংক্ষেপে রয়েছে. অফলাইন প্রয়োগের আগে দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মধ্য দিয়ে যান


অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক-


https://er.indianrailways.gov.in/index.jsp