ইউপিএসএসসি ম্যান্ডি প্যারিশাদ সাচিভ গ্রেড-II নিয়োগ 2024 অনলাইন নিবন্ধকরণ 24 এপ্রিল থেকে শুরু হয়, এখনই আবেদন করুন


উত্তর প্রদেশ সুবোর্ডিনেট সার্ভিসেস সিলেকশন কমিশন (ইউপিএসএসসি) ম্যান্ডি প্যারিশাদ সাচিভ গ্রেড -২ এর জন্য ১৩৪ টি পদে নিয়োগ দিচ্ছে. প্রার্থীরা উত্তর প্রদেশের ইউপিএসএসসি ম্যান্ডি প্যারিশাদ সাচিভ গ্রেড-II বিভাগের মাধ্যমে সরাসরি নিয়োগের ভিত্তিতে নিয়োগ পাবেন. যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা কেবলমাত্র উত্তর প্রদেশের সাব-অর্ডিনেট স্টাফ সিলেকশন কমিশনের (ইউপিএসএসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচে দেওয়া লিঙ্কটি দেখুন). আবেদনের সময়সীমা 24 মে 2024 এর জন্য সেট করা আছে.

কেবলমাত্র চাকরি-প্রার্থীদের স্বার্থে তথ্যমূলক উদ্দেশ্যে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিবরণগুলি সংক্ষিপ্ত — এ নীচে দেওয়া হয়েছে




ইউপিএসএসসি স্যাচিভ নিয়োগের জন্য শূন্যতার বিবরণ 2024

উত্তর প্রদেশ সুবোর্ডিনেট সার্ভিস সিলেকশন কমিশন (ইউপিএসএসসি) নীচে বর্ণিত পোস্টগুলি থেকে অ্যাপ্লিকেশনগুলিকে (কেবলমাত্র অনলাইন মোড) আমন্ত্রণ জানিয়েছে. শূন্যতার বিবরণ নীচের বাক্সে দেওয়া হয়.

পোস্টের নাম

বিভাগ

শূন্যপদ

সাচিভ গ্রেড

সাধারণ – 54

এসসি – 28

এসটি – 02

ওবিসি- 37

EWS- 13

134

এছাড়াও পড়ুন – এসএসসি নিয়োগ 2024 বিজ্ঞপ্তি আউট

ইউপিএসএসসি নিয়োগের জন্য যোগ্যতার মানদণ্ড 2024

শিক্ষা যোগ্যতা:-

ম্যান্ডি প্যারিশাদ সাচিভ গ্রেড-II –

প্রার্থীদের অবশ্যই কৃষি, অর্থনীতি, কৃষি অর্থনীতি, কৃষি বিপণন, বিজ্ঞান বা বাণিজ্য বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে

ইউপিএসএসসি পিইটি 2023 স্কোর কার্ড

বয়স সীমা – প্রার্থীরা ’ বয়সের সীমা ন্যূনতম বয়স 21 বছর এবং সর্বোচ্চ 40 বছর হওয়া উচিত.



ইউপিএসএসসি স্যাচিভ নিয়োগের জন্য নির্বাচন প্রক্রিয়া 2024

ইউপিএসএসসি সচিবের পোস্টের জন্য নির্বাচন প্রক্রিয়াটি তিনটি পর্যায় নিয়ে গঠিত যেমন লিখিত পরীক্ষা, নথি যাচাইকরণ এবং মেডিকেল পরীক্ষা.

প্রার্থীদের সম্পর্কে আরও তথ্যের জন্য ’ নির্বাচনের নিয়মাবলী, যোগ্যতার নিয়মাবলী এবং অন্যান্য বিবরণ, দয়া করে অফিসিয়াল ওয়েবসাইটের মধ্য দিয়ে যান বা আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (নীচে দেওয়া লিঙ্ক / পিডিএফ দেখুন).

এছাড়াও পড়ুন – আইবি গ্রুপ বি এবং গ্রুপ সি নিয়োগ 2024 660 শূন্যপদের জন্য

ইউপিএসএসসি স্যাচিভ নিয়োগের জন্য কীভাবে আবেদন করবেন 2024

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবলমাত্র উত্তর প্রদেশ সুবোর্ডিনেট সার্ভিসেস সিলেকশন কমিশনের (ইউপিএসএসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচে প্রদত্ত অ্যাপ্লিকেশন ফর্মের লিঙ্কটি দেখুন).

নির্ধারিত ফি এবং অনলাইন অ্যাপ্লিকেশন ফর্ম জমা দেওয়ার সফল অর্থ প্রদানের পরে, সিস্টেম-উত্পাদিত নিবন্ধকরণ / স্বীকৃতি স্লিপ কম্পিউটার স্ক্রিনে উপস্থিত হবে. প্রার্থীদের ভবিষ্যতের চিঠিপত্রের জন্য এটি মুদ্রণ করতে হবে. এই পর্যায়ে উত্তর প্রদেশ অধস্তন কর্মী নির্বাচন কমিশনে (ইউপিএসএসসি) কোনও প্রিন্ট-আউট / হার্ড কপি বা ডকুমেন্টগুলি প্রেরণ করবেন না. সমস্ত যাচাইকরণ যথাযথভাবে করা হবে.

লগ ইন করার পরে, তারা সঠিক বিবরণ দিয়ে অনলাইন অ্যাপ্লিকেশন ফর্মটি পূরণ করতে পারে এবং প্রয়োজনীয় নথিগুলি যেমন একটি পুনরায় শুরু এবং শিক্ষামূলক শংসাপত্র আপলোড করতে পারে.


এছাড়াও পড়ুন – ভারত পোস্ট নিয়োগ 2024, ড্রাইভার পোস্টের জন্য এখনই আবেদন করুন



ইউপিএসএসসি নিয়োগের জন্য আবেদন ফি 2024

সমস্ত প্রার্থীদের অবশ্যই ইউপিএসএসসি সেক্রেটারি নিয়োগের জন্য 25 টাকা আবেদন ফি দিতে হবে. 31 মে, 2024, আবেদন ফি প্রদানের শেষ তারিখ.

ইউপিএসএসসি নিয়োগের জন্য গুরুত্বপূর্ণ তারিখগুলি 2024

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: 27.02.2024অনলাইন অ্যাপ্লিকেশন শুরুর তারিখ: 24.04.2024অফলাইন আবেদনের শেষ তারিখ: 24.05.2024

ইউপিএসএসসি নিয়োগের জন্য গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি 2024

উপরোক্ত প্রদত্ত তথ্য সংক্ষেপে রয়েছে. অনলাইনে আবেদন করার আগে দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মধ্য দিয়ে যান.


ইউপিএসএসসি অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক

https://upsssc.gov.in/Default.aspx