ডাঃ হেজেওয়ার আরোগিয়া সান্থান নিয়োগ 2024, যোগ্যতা এবং কীভাবে প্রয়োগ করবেন তা পরীক্ষা করুন


ডাঃ. হেজেওয়ার আরোগিয়া সানস্তান, দিল্লি সিনিয়র বাসিন্দার ২ 27 টি পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন করার জন্য আমন্ত্রণ জানাচ্ছেন. উল্লিখিত পোস্টগুলির শূন্যপদগুলি নিয়মিত / অ্যাডহক ভিত্তিতে পূরণ করা হবে. যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের ওয়াক-ইন সাক্ষাত্কারের জন্য আমন্ত্রিত করা হয়.

আপনি যদি ডাঃ হেজওয়ার আরোগিয়া সান্থান সিনিয়র আবাসিক পোস্টের জন্য আবেদন করতে আগ্রহী হন তবে নিশ্চিত হন যে আপনি প্রয়োজনীয়তাগুলি পূরণ করেছেন. প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং ড. হেজওয়ার আরোগিয়া সান্থানকে সংক্ষেপে <টিএজি 1> দেওয়া হয়েছে



ডাঃ হেজেওয়ার আরোগিয়া সান্থান নিয়োগ শূন্যপদ 2024

সাত সাতাশ জন আছে ডাঃ-তে সিনিয়র বাসিন্দার পদের জন্য শূন্যপদগুলি পাওয়া যায়. হেজেওয়ার আরোগিয়া সানস্তান.

পোস্ট নাম

শূন্যপদ

সিনিয়র বাসিন্দা

27

ডাঃ. হেজেওয়ার আরোগিয়া সান্থান যোগ্যতার মানদণ্ড

যোগ্যতা: প্রার্থীদের অবশ্যই স্বীকৃত বিশ্ববিদ্যালয় / এর প্রাসঙ্গিক বিশেষতায় পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি / ডিপ্লোমা / ডিএনবি সহ একটি এমবিবিএস থাকতে হবে/দিল্লি মেডিকেল কাউন্সিল এবং প্রার্থীর সাথে প্রতিষ্ঠান এবং একটি বৈধ নিবন্ধকরণ অবশ্যই স্বীকৃত বিশ্ববিদ্যালয়ে 03 বছরের সিনিয়র রেসিডেন্সির কাজ শেষ করতে হবে না.

বয়স সীমা: জেনারেলের জন্য 45 বছর [এসসি / এসটি-র জন্য 5 বছর শিথিল, ওবিসির জন্য 3 বছর শিথিল এবং প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য 5 বছরের অতিরিক্ত শিথিল (ডিবিয়াঙ্গাজান) প্রার্থীদের]




বেতন স্কেল

পে স্কেল এর জন্য ডাঃ. হেজেওয়ার আরোগিয়া সানস্তান নিয়োগ নীচে বিস্তারিত

পোস্ট নাম

বেতন

সিনিয়র বাসিন্দা

Rs. 67,700 – 2,08,700 / - (স্তর 11)

ডাঃ. হেজওয়ার আরোগিয়া সান্থান ওয়াক-ইন বিশদ

সাক্ষাত্কারের তারিখ: 06.05.2024সাক্ষাত্কারের সময়: সকাল 9:30 টা থেকে 11:30 টা পর্যন্তসাক্ষাত্কার স্থান: স্থাপনা শাখা, ডিএইচএএস হাসপাতাল.

ডাঃ. হেজেওয়ার আরোগিয়া সান্থান নিয়োগ কীভাবে প্রয়োগ করবেন

 যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা একটি ছবি, চাহিদা খসড়া, যোগ্যতার শংসাপত্রের ফটোকপি, জন্মের তারিখ, 09:30 এএম থেকে 11:30 এএম পর্যন্ত ইনস্টিটিউট শাখায় নিবন্ধনের জন্য রিপোর্ট করতে পারবেন, ফটো আইডি কার্ড, এবং ঠিকানা প্রমাণ. কেবলমাত্র সেই প্রার্থীদের যাদের নিবন্ধকরণ 11:30 এএম শেষ হয়েছে তারা সাক্ষাত্কার বোর্ডের সামনে উপস্থিত হওয়ার যোগ্য হবে. তারপরে সাক্ষাত্কার নেওয়া হবে. সমস্ত আসল শংসাপত্র যাচাইয়ের জন্য আনা উচিত.

কীভাবে প্রয়োগ করবেন সে সম্পর্কে বিশদ নির্দেশাবলীর জন্য, দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মধ্য দিয়ে যান (আরও তথ্যের জন্য প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইলের নীচে দেখুন)


এছাড়াও পড়ুন – 127 শূন্যপদগুলির জন্য ডিআরডিও ডিএমআরএল নিয়োগ 2024, এখনই আবেদন করুন

গুরুত্বপূর্ণ তারিখ:

বিজ্ঞপ্তির তারিখ — 29.04.2024সাক্ষাত্কারের তারিখ — 06.05.2024




গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি:https://dhas.delhi.gov.in/